• home
Home » » মেয়েদের দেহের অবাঞ্ছিত কালো দাগ , যৌনাঙ্গ ও বগলের কালো দাগ , গলাতে কালো দাগ দূর করুন ও জীবাণু এবং দুর্গন্ধ মুক্ত করুণ ! মাত্র ৩০-৪০ দিনে!

মেয়েদের দেহের অবাঞ্ছিত কালো দাগ , যৌনাঙ্গ ও বগলের কালো দাগ , গলাতে কালো দাগ দূর করুন ও জীবাণু এবং দুর্গন্ধ মুক্ত করুণ ! মাত্র ৩০-৪০ দিনে!



আমরা কিছু সমস্যার কথা ডাক্তারকে বলতেও ইতস্তত বোধ করি । নিজের লজ্জার কথা কাওকে বলতে পারি না।
যার কারনে বিভিন্ন সময়ে অন্যের কাছে আমাদের কে লজ্জায় পরতে হয় ।

বিশেষ করে মেয়েদের বিয়ের পর নিজের স্বামীর কাছে লজ্জায় পরতে হয় ।তার কারন হল মেয়েদের দেহের অবাঞ্ছিত কালো দাগ , যৌনাঙ্গ ও বগলের কালো দাগ । মুলত মানুষের জন্মের পর শরীরের প্রায় সমস্ত চামড়ার রঙ একই রকম থাকে তবে বয়স বাড়ার সাথে সাথে শরীরের বিভিন্ন অংশের চামড়ার রঙ পরিবর্তন হয় বিশেষ করে যে অংশগুলোতে প্রয়োজনুপাতে  আলো, বাতাস, পানি বা অন্যান্য প্রাকৃতিক উপাদান খুব  কম পায় সেখানেই এ পরিবর্তন বেশি দেখা যায়। কারো  ক্ষেত্রে এই কালো আবরণ এত বেশী পরিমানে বেড়ে যায় যা  অত্যন্ত অস্বস্থিতে পরিণত হয় ।মুলত বিশেষ করে যৌনাঙ্গ ও  বগলের কালো দাগ দেখা দেয় .... কিন্তু লজ্জা ও স্পর্শকাতর  বিষয়টি নিয়ে কেউ তেমন আলোচনা বা পরামর্শ করেন না। ডাক্তারদেরও এ বিষয়টি খুলে বলতে অস্বস্থিবোধ করেন।  ফলে ওই স্থানটি সেভাবেই থেকে যায়। সচরাচর  স্পর্শকাতর স্থানগুলোতে ঘামের মাধ্যমে শরীরের যে বর্জ্য  বের হয় তা সাথে সাথে পরিস্কার করা হয়না। এছাড়া কেমিক্যালযুক্ত হেয়ার রিমুভার, লোশন, ক্রিম, তেল  ইত্যাদি ব্যবহারের কারণে এই কালোদাগের মাত্রা আরো  তীব্রতর হয়ে ওঠে । সেইসাথে দুর্গন্ধের বিষয়টি তো আছেই  এ কারণে অনেক মেয়ে কে বিয়ের পর স্বামী এর কাছে
লজ্জায় পড়তে হয় ।



এ সমস্যা দূর করতে বাংলাদেশে এই প্রথম Niramoy Laboratories নিয়ে এল Niramoy Spot remover ক্রিম ।
যাহা ব্যাবহারে মেয়েদের দেহের অবাঞ্ছিত কালো দাগ , যৌনাঙ্গ ও বগলের কালো দাগ , গলাতে কালো দাগ দূর হয়,জীবাণুমুক্ত এবং দুর্গন্ধমুক্ত হয়।

মূল্য ১৫০০ টাকা

বিস্তরিত জানতে মোবাইল 01843456509 ( সকাল ১০.০০টা হতে রাত ১০.০০টা পর্যন্ত )



[ বি: দ্র:আমরা দেশ ও বিদেশের যে কোন জায়গায় কুরিয়ারের মাধ্যমে ঔষধ পাঠিয়ে থাকি ]

0 comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.

সবচেয়ে বেশি পড়া পোষ্ট

Powered by Blogger.